গ্যালারি

আড্ডাঃ রাজকন্যা সিগন্ধা’র জন্মদিনে ২০১৬!


প্রতিটা মেয়েই তার বাবার কাছে রাজকন্যা! বন্ধু এনামুল গানি সাহেবের মেয়ের সিগন্ধা’র জন্মদিনে দাওয়াত পেয়ে খুশি হয়েছিলাম, চ্রম আড্ডা এবং খানাপিনা চলবে! গতকাল ছিল সিগন্ধা’র ১৩তম জন্মদিন, যাকে আমি আম্মু বলে ডেকে থাকি! এই বয়সে সে আমার ‘আম্মু’ ডাকাটা উপভোগ করে কি না জানি না, তবে একদিন আরো বড় হয়ে গেলে কিংবা আমি পরপারে চলে গেলে হয়ত বলবে, উদরাজী চাচ্চু আমাকে ‘আম্মু’ ডাকত! নেট খুঁজে তার জন্মদিনের ছবি গুলো (এই সাইটেই এই আম্মুর আরো জন্মদিনের ছবি আছে) দেখে হয়ত বলবে, উদরাজী চাচ্চু ভাল ছিলেন! হা হা হা…। যাই হোক, আমি এত জলদি মরতে চাই না, অন্তত আরো কিছু দেখে মরতে চাই! আমার এই আম্মু’র বিয়ে দেখে যেতে চাই! হা হা হা…

হয়ে যাক কেক কুক- (ছবি কথা বলে)

ছবি ১


ছবি ২


ছবি ৩


ছবি ৪

খানাপিনা পর্ব-

ছবি ৫


ছবি ৬


ছবি ৭


ছবি ৮, কাচ্ছি বিরিয়ানী


ছবি ৯, রোষ্ট


ছবি ১০, চিকেন বিরিয়ানী


ছবি ১১, কাবাব


ছবি ১২, বোরহানী


ছবি ১৩, জদ্দা ও মিষ্টি!


ছবি ১৪, আমাদের দোয়া থাকলো।


ছবি ১৫, মোবাইল অপারেটর!

বাবুর্চিঃ তোফাজ্জল মিয়া

সবাইকে শুভেচ্ছা।

জন্মদিনের খাবার দাবার ও আড্ডা (ভাতিজি স্নিগ্ধা ২০১৪)

2 responses to “আড্ডাঃ রাজকন্যা সিগন্ধা’র জন্মদিনে ২০১৬!

  1. আপনার এই খাবারের ছবি বিষয়ের পোস্ট আগে অনেক ভালোলাগত কিন্তু এখন একদম বুকে গিয়ে আঘাত করে,হলের বিশ্রী টাইপের খাবারদাবার খেয়ে এইরকম ছবি দেখা সত্যিই এক ধরনের মানসিক যন্ত্রণা 😦

    Like

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]