নোটিশ


কিছু কথা বলে যাই

আমাদের এই সাইট আপনাদের সকলের জন্য উন্মুক্ত, ইচ্ছানুযায়ী যে কোন কিছু, যে কোথায়ও শেয়ার করতে পারেন তবে পোষ্ট আকারে কোথায়ও প্রকাশ করলে আমাদের নাম বা এই ব্লগের নাম উল্লেখ করলে আমাদের মনে শান্তি লাগবে। তবে এই সাইটের ইনফরমেশন আপনার কাজে লাগলে আমরা আমাদের চেষ্টা সার্থক বলে মনে করব।

এই ছাড়া আপনি চাইলে আপনার উপদেশ ও মতামত জানাতে পারেন, আমরা খুশি হব, খুশি মনে গ্রহণ করব।

যারা আমাদের ছবি, লেখা নিজ নামে প্রকাশ করছেন, তাদের প্রতিও আমার কোন আপত্তি নেই, আগে রাগ/অভিমান হলেও এখন কোন অভিযোগ নেই। যেহেতু এই সাইট হচ্ছে মানুষের সামান্য উপকারের জন্য, ফলে সর্ব্দিক থেকে আপনি উপকৃত হলেই খুশির খবর, ভালবাসা কাম্য মাত্র! এই সাইটের কোন ছবি, লেখার আর কোন কপিরাইট নেই, আপনার ইচ্ছানুযায়ী ব্যবহার করুন, অর্থ্যাত আর চুরি হিসাবে গন্য হবে না।

আমি মরে গেলেও এই সাইট যেন বন্ধ না হয়, তার জন্য এটা ফ্রি হোস্টিং ওয়ার্ডপ্রেস এ প্রকাশ করা হয়েছে, যা চলতে থাকবে বছরের পর বছর। আপনাদের দোয়া ও ভালবাসা কাম্য।

ইমেইলঃ udraji@gmail.com
ফোন ও মেসেজঃ 01911380728
ফেইসবুকঃ https://goo.gl/dw57Mk


[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]