বিজ্ঞাপন ছাড়া নানান সাইট দেখুন


ফেইসবুক সহ নানা সাইটে গেলেই আমরা মনিটরে নানান বিজ্ঞাপন দেখে থাকি। এই বিজ্ঞাপন গুলো আমাদের মোটেই কাজে লাগে না এমন কি আমাদের টাকায় কেনা বাইট গুলো নষ্ট করে। মনিটরের অনেক জায়গা জুড়ে দখল করা এই বিজ্ঞাপন গুলো বার বার দেখে বিরক্ত হয়ে যাই। এই বিজ্ঞাপন গুলো না দেখতে চাইলে আপনি খুব সহজে একটা এডঅন ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারেন।

https://addons.mozilla.org/en-us/firefox/addon/adblock-plus/

উপরের লিঙ্কটা কপি করে আপনার ফায়ারফক্স ব্রাউজারের পেষ্ট করুন কিংবা এখানে ক্লিক করুন এবং উক্ত এড ব্লকারটি ইন্সটল করে নিন। বিজ্ঞাপন ছাড়া সব কিছু দেখার মজা লুটে নিন।

বলে রাখি, বাংলার জন্য আমি এ যাবত যত ব্রাউজার দেখেছি, আমার কাছে ফায়ারফক্স ব্রাউজার বেষ্ট মনে হয়েছে। আর এই এডঅনটা ফায়ারফক্স ব্রাউজারের জন্য।

বলে রাখা ভাল, এই এডঅনটার খোঁজ দিয়েছেন আমাদের বোন সুলতানা সাম্মী। তার কাছে আমি কৃতজ্ঞ, দারুন উপকার হল। আপনিও বিজ্ঞাপন ছাড়া নানান ব্লগ বা পোষ্ট দেখুন, ভাল লাগবে।

4 responses to “বিজ্ঞাপন ছাড়া নানান সাইট দেখুন

  1. এডঅনটি ইন্সটল করে নিলে মনিটরের নীচে আর একটা বার দেখাবে। ইচ্ছা হলে আপনি এখান থেকে এড এনাবল/ডিজাবেল করে দিতে পারবেন এবং কিছু ইনফো দেখাবে। খুব সহজ এবং সাধারন।

    Like

  2. post akare deyay valo hoyeche . jader proyojon porbe tara peye jabe . dhonnobad eto sundor kore post deyar jonno .

    Liked by 1 person

  3. আপনাদে র রান্না গুলো আমার খুব ভালো লেগেছে।
    আশাকরি আগামি দিনের রান্না গুলো আরও ভালো হবে।

    Liked by 1 person

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]