গ্যালারি

খাবার দাবারের ছবি ও জীবনের কিছু কথামালা (দুপুরের খাবার, ৯ই ফ্রেবুয়ারী ২০২৪ইং)


জীবন নিয়ে ভাবতে বসলে অবাক লাগে, আমরা কেন এলাম আর কেনই বা চলে যাব! জীবনের কঠিন সত্য হচ্ছে মৃত্যু, রেহাই নাই! আজকাল মৃত্যু নিয়ে প্রায় ভাবনায় বসে যাই, কখন চলে যাই কে জানে! আমার বয়সি অনেক বন্ধু ভাই বেরাদর আর এই জগতে নেই, অনেকে চলে গেছে! আমাকেও যেতে হবে। তবে এই বয়সে চলে যাওয়া বেশ কষ্টের, অনেক কিছুই দেখা হবে না! আবার আমরা যে প্রজন্মের আমাদের দুনিয়ার অনেক কিছুই দেখা হয়েছে, আমি প্রযুক্তি পছন্দ করি, প্রযুক্তির নানান দিক সব সময়েই পছন্দ করি। প্রযুক্তির যদিও শেষ নেই, তবুও আরো দেখে যেতে ইচ্ছা হয়। যাই হোক, এটা প্রযুক্তির ব্লগ নয়, গল্পের সাথে রান্নাই এখানে লেখা যায়। চলুন আজকের আমাদের বাসার রান্না দেখি, যথারীতি ছুটির দিনের রান্না, একটু ভাল রান্না দরকার এই দিনে।

সাধারন পোলাউ।
মুরগী রান্না।
মিক্স সবজি। এই রান্নার রেসিপিটা তুলেছি, আগামীতে দেখিয়ে দিবো।
সালাত, মাখার আগে।
যথারীতি আমার প্লেট।

সবাইকে শুভেচ্ছা, সবাই ভাল থাকুন, যারা আমাকে ভালবেসে আমার ব্লগে আসেন তাদের প্রতি আরো আরো ভালবাসা। ভাল থাকবেন।

রান্না কৃতগত্তাঃ মানসুরা হোসেন।

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]