গ্যালারি

ফান পোষ্টঃ ফাষ্ট টাইম কোরিয়ান স্পাইসি নুডুলস ইটিং চ্যালেঞ্জ(First Time Korean Spicy Nodules Eating Challenge)!


ফাষ্ট টাইম কোরিয়ান স্পাইসি নুডুলস ইটিং চ্যালেঞ্জ (First Time Korean Spicy Nodules Eating Challenge)! গত বেশ কিছু দিন ধরে মনে এমন ইচ্ছা ছিলো কিন্তু কখনো কেনায় মনে না থাকার কারনে খেতে পারি নাই, আমি ভেবেছিলাম এই নুডুলস আমাদের লোকাল এলাকাতে পাওয়া যাবে না বা যায় না! আমি একবার বসুন্দ্ররার মোস্তফা মার্টে কিনতে গিয়েছিলাম,পাই নাই। এর পর গতকাল আমার প্রিয়তমা স্ত্রী স্বপ্নতে পেয়ে কিনে ফেলেন। আজ একটু আগে আমি আমার ছেলেদের দিয়ে স্বাদ চেক করতে বসেছিলাম! চলুন ছবিতে দেখি!


ছবি ১, এটা টু এক্স হট!


ছবি ২, যেভাবে বানাতে হয়, পানি গরম করে নিন (অনেকে সামান্য কয়েক ফোটা তেল দিয়ে থাকেন, না দিলেও নাই)


ছবি ৩, প্রতিটা প্যাকেটের ভিতর এমনি দুই প্যাকেট পাওয়া যায়, একটা মশলা মিক্স ও অন্যটা সিসিমিসি, গার্নিসিং করার জন্য।


ছবি ৪, পানিতে নুডুলস দিয়ে সিদ্ধ করুন।


ছবি ৫, নুডুলস নরম হলে পানি ঝরিয়ে তুলে নিন।


ছবি ৬, এভাবে বাটিতে রাখুন।


ছবি ৭, এর পর প্যাকেট থেকে মশলা দিন।


ছবি ৮, সিসিমিসি ও দিন।


ছবি ৯, ভাল করে মিশিয়ে নিন, অন্য কোন কিছু দেয়ার দরকার নেই, লবন দেয়াই থাকে, ফলে শুধু মিক্স করলেই হল।


ছবি ১০, মেশানোর পর এমন দেখাবে।


ছবি ১১, বড় ছেলে বুলেট ট্রাই করছে!


ছবি ১২, ওর কাছে তেমন ঝাল মনে হয় নাই! হা হা হা


ছবি ১৩, এর পর আমার পালা, আমি দুই চামচ খেতেই ঝাল বুঝতে পারি। হ্যাঁ, টু এক্স ভালই ঝাল তবে বেশি খাওয়া উচিত হবে না।


ছবি ১৪, ছোট ছেলে ব্যালটকে অনেক বলার পরেও সে মুখেও লাগিয়ে দেখে নাই! হা হা হা… তবে সে তার ট্যাবে বেশ কিছু ছবি তুলেছে এবং বুদ্ধি খাটিয়ে আমার এক চামচ খাওয়া ভিডিও করেছে, আপনাদের জন্য তা পেশ করলাম। হা হা হা।

ছোট ডিডিও দেখুন, আমার ছোট ছেলের ব্যালট তার ট্যাবে তুলেছে, ফানি, নাথিং সিরিয়াস! আমি দেখতে ভাল দেখাই না বলে ভিডিও করি না! ক্যামেরা চালু হলেই সব কথা শেষ হয়ে পড়ে! আমাকে দিয়ে মোশান ভিডিও হবে না নিশ্চয়!

সবাইকে শুভেচ্ছা। আনন্দে কাটুক আপনাদের জীবন, ভাল থাকুন।

3 responses to “ফান পোষ্টঃ ফাষ্ট টাইম কোরিয়ান স্পাইসি নুডুলস ইটিং চ্যালেঞ্জ(First Time Korean Spicy Nodules Eating Challenge)!

  1. উদরাজি ভাই, আপনি রেসিপি ভিডিও ব্লগে কনর্ভাট করে ইউটিউব ব্লগিং শুরু করুন, আপনাকে এই ভিডিওতে যথেষ্ট ভালো লেগেছে দেখতে এবং আপনি ক্যামেরার সামনে যথেষ্ট সাবলীল ছিলেন। আপনি ইউটিউবে এলে ভালো করবেন। তারপরও একান্তই যদি ক্যামেরার সামনে আসতে না চান, নিজেকে না দেখিয়েও কিন্তু ভিডিও ব্লগ বানানো সম্ভব, শুরুটা না হয় সেভাবেই হোক, তারপর মনের জড়তা কাটিয়ে উঠতে সময় লাগবে না ইন শাআল্লাহ। শুরু করে দিন।

    Liked by 1 person

    • হা হা হা, ধন্যবাদ ভাই। আসলে আমাকে দিয়ে ভিডিও হবে বলে মনে হয় না, আমি নিজকে দেখাতে পারি না। নিজকে লুকিয়ে রাখাতেই আনন্দ পাই, এটা আমার পুরানো অভ্যাস। আজ কেন জানি প্রকাশ করে দিলাম। আপনার মন্তব্যের জন্য খুশি হলাম।

      Like

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]