গ্যালারি

আড্ডাঃ দি ফুড হল বিডি, বসুন্ধরা! (প্রেমের চমৎকার জায়গা!)


বসুন্ধরায় ফুড হল বিডি! বসুন্ধরা শপিং মলে এমনি একটা ফুড কোর্ট বা হল আছে তা জানতাম, তবে আমি যে কয়েকবার গিয়েছি, এখানে বসি নাই, বাইরেই বা দোকান গুলোর সামনে বসেছি। এই রকম বড় জায়গাতে নিজের খাবার কিনে বসে খেতে বা আড্ডা দিতে ভাল লাগে! খাবারের দোকান গুলো থেকে ইচ্ছামত খাবার কিনে যতক্ষন ইচ্ছা বসে আড্ডা দেয়া যায়! বিষয়টা মন্দ না এবং আজকাল প্রায় সব মার্কেটেই এমন জায়গা আছে! তবে বড় একটা জায়েন্ট মার্কা স্ক্রীন দেখলাম, বড় ছেলে জানালো, এখানে খেলার সময় খেলা দেখানো হয়! বিষয়টা আরো ভাল। খোলা জায়গা কর্ন্সার্ট মার্কা অনুষ্ঠান করলেও ব্যাপার না!

ছবি ১, ফুড কোর্টের ৬টা দোকান ৬ ধরনের খাবার।

ছবি ২, বেশ খোলামেলা জায়গা, ইচ্ছামত বসা যায়!

ছবি ৩, খাবারের মন নিয়ে এই দেশে কিছু বলার দেখি না, যেই লাউ সেই কদু! এখানে বিদেশের চেইন শপ গুলো এসেও বস্তি হয়ে যায়! ২৫০ টাকার একটা বার্গারে বন রুটিটা মনে হচ্ছিলো রাস্তার ধারের কোন দোকান থেকে নিয়ে আসা, একেই হয়ত ‘বাবা রাফি’ বলে!

ছবি ৪, পিজ্জা, গুন ও মান নেই, টাকা নষ্ট! যারা ভাল দোকানে পিজ্জা খেয়েছেন, তাদের কাছে এটা ফালতুই মনে হবে!

ছবি ৫, যাই হোক, কিছু সময়তো কাটলো, এমন সময় বা কিছু আড্ডা মন্দ কি!

ওহ, বলতে ভুলে যাচ্ছি, যারা প্রেম পীরিতি নিয়ে আছেন, তাদের জন্য সময় কাটানো বা আড্ডা দেয়ার জন্য এটা একটা চমৎকার প্লেস! সাধারণত যারা মাঠে ময়দানে আড্ডা দিতে বা কথা বলতে সব সময়ে রিক্স ফিল করেন বা ভয় পান (!) তাদের জন্য এটা একটা চমৎকার স্থান! এই ধরেন, আপনি কিছু খাবার কিনে যতক্ষন খুশি বসে বসে গেজাতে পারেন, আই মিন, কেহ আপনাকে কিছু বলবে না! আমি এমন অনেক জুড়ি দেখেছি গতকাল! কিছুটা আলো আধারিতে কে আপনার চেহারা খেয়াল করবে, কে আপনার দিকে তাকাবে! আপনি আপনার আড্ডা দিয়েই যেতে পারেন, সময় কাটবে ভাল, মন্দ লাগবে না!

সবাইকে ধন্যবাদ।

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]