গ্যালারি

তথ্যঃ বর্তমান বিশ্বের সেরা খাদক, ‘ম্যাট স্টোনি – Matt Stonie’


বহু দিন ধরে ভাবছিলাম, তাকে নিয়ে কিছু লিখবো! কিন্তু ভেবে ভেবেই সময় পার করছিলাম, মনের কথা বাইরে প্রকাশ করার যে একটা ইচ্ছা সেটা অনেকের মত আমারো চাপা পড়ে থাকে, সময় মত বলতে পারি না! সেই হিসাবে লেখালেখি আরো কঠিন কাজ, হাতে সময় না থাকলে লেখা যায় না, আবার সময় আছে মাথায় ভাবনা নেই!

যাই হোক, আপনারা জানেন যে আমি খাদ্য নিয়ে কাজ করতে পছন্দ করি! সেই হিসাবে নেটের দুনিয়াতে আমি যারা খাদ্য খাবার ভালবাসেন তাদের কাছাকাছি থাকার চেষ্টা করি, সময় পেলে তাদের খুঁজে বের করি। আজ আপনাদের তেমনি একজনের কথা বলবো। হ্যাঁ, আমার কাছে দুনিয়ার এই সময়ে সেরা খাদকের নাম যদি জানতে চাওয়া হয় আমি বলবো, তিনি হচ্ছেন ‘ম্যাট স্টোনি – Matt Stonie’।

ছোটখাট গড়নের এই জনাবের জন্ম মেরিকায়, বর্তমানে বয়স মাত্র ২৬ বছর, অবিবাহিত! ১৯৯২ সালে জন্ম এবং এই বয়সেই তিনি খেয়ে দেয়ে যা দেখাচ্ছেন তাতে সারা দুনিয়ার মানুষের কাছে তিনি চমক হয়ে আছেন বা যাচ্ছেন। তার সব চেয়ে বড় ব্যাপার, তিনি দ্রুত খাবার খেতে পারেন। কয়েক কেজি খাবার মাত্র কয়েক মিনিটেই সাবাড় করতে পারেন। তবে আমি তার প্রসঙ্গে যতদুর জেনেছি তিনি অত্যান্ত ক্যাল্কুলেটিভ খাদক! খাবারটা তার কাছে একটা স্পোর্টস, খেলা! ফলে তিনি সব সময়েই খাবার নিয়ে একটা হিসাবের মধ্যে থাকেন, কোন খাবারে কত ক্যালরী তা তিনি সব সময়েই খেয়াল রাখেন। কম সময়ে তার চেয়ে আর বেশী খেতে পারে এমন কোন খাদকের নাম এখনো নাই! চলুন তার ছবি দেখি, আশা করছি আপনারাও অনেকে তার খাবারের ভিডিও গুলো দেখে স্বীকার করবেন এবং তাকে আপনাদেরো ভাল লাগবে, চলুন! বর্তমানে তার মুল উপার্জন হচ্ছে ইউটিউব, স্পন্সার এবং নানান কম্পিটিশনে অংশ গ্রহন এবং তাতেই তিনি বেশ ধনী এবং সুন্দর জীবন ধারন করেন! এদিকে কে জানে আগামীতে এই খাবার না জানি কোন খেলা হয় এবং তা অলিম্পিকের আইটেম হয়ে যায়!

matt 1
(ইনি সেই! ম্যাট স্টোনি – Matt Stonie’! চেহারা অত্যান্ত ভোলাভালা! পেট তো হাতির পেটকেও হার মানাবে!)

matt 2
(এই রকম ৮/১০টা পিজ্জা হয়ত সামান্যই, এবং মাত্র কয়েক মিনিটের খাবার)

matt 3
(খাবার সাজিয়ে এভাবেই তিনি বসেন! ওস্তাদ কাকে বলে!)

matt 4
(আমি সব চেয়ে অবাক হয়েছি তার এমনি কাঁচা শাক সবজি খেতে দেখে, এখানেও টাইম বেঁধে! ব্রকলির ঘ্রানের কথা জানেন!)

আপনাদের সময় থাকলে আরো জেনে নিতে পারেন। নিন্মের লিঙ্ক গুলো খুলে দেখতে পারেন।
ম্যাট স্টোনি – Matt Stonie’ – ইউটিউব লিঙ্ক, এখানে
ম্যাট স্টোনি – Matt Stonie’ – উইকিপিডিয়া লিঙ্ক,  এখানে
ম্যাট স্টোনি – Matt Stonie’ – সেলফ ওয়েব, এখানে

সবাইকে শুভেচ্ছা। সাথে থাকুন।

2 responses to “তথ্যঃ বর্তমান বিশ্বের সেরা খাদক, ‘ম্যাট স্টোনি – Matt Stonie’

  1. দেখতে হবে এর ভিডিও। তবে একগাদা খাবার নিয়ে বসে খাওয়ার ভিডিও সবসময় দেখতে ভাল হয়না।

    Liked by 1 person

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]