গ্যালারি

সামান্য জরুরী কথামালা কিংবা ভালবাসা!


অনেক দিন হয়ে যাচ্ছে আমি নুতন কোন গল্প বা রেসিপি লিখতে পারছি না কিংবা সাইটেও নিয়মিত হতে পারছি না। প্রিয় রান্না প্রিয় বন্ধুরা, সরি, সরি, সরি! সামান্য কথা বলে যাই, প্রধান কারন হচ্ছে, আমি আজকাল টাকার পিছনে তথা কাজের পিছনে একটু বেশী সময় দিচ্ছি, দিন দিন চাহিদা বাড়িয়েই চলছে, কোন উপায় খুজে পাচ্ছি না! বিষয়টা হয়ত আপনাদের কাছে শুনতে ভাল লাগবে না কিন্তু কোন উপায় দেখতে পাচ্ছি না, ঘটনা সত্য! টাকার সাথে অন্য ভালবাসা প্রায় অচল!

এছাড়া আরো কয়েকটা ভিন্ন কারন আছে, গতকিছু দিন আগে সরকার কিছু ওয়ার্ডপ্রেস সাইট বন্ধ করে দেয়াতে আমি নিজেও এখন আর আমার বাসা এলাকা রামপুরা থেকে এই সাইট দেখতে পারি না! অন্যদিনে আবার অফিস এলাকা নয়াপল্টন থেকে দেখতে পারি! ফলাফল অফিস এলাকায় সময় নাই, বাসা এলাকায় সাইট নাই! নুতন লেখার জন্য ফলে কোন সুযোগ নেই! তবে আমি আশাবাদী, আমি আসছি! চাহিদা পুরন হয়ে গেলে আমি আবার আমার পথেই ফিরে আসবো! আমি আবার ‘গল্প ও রান্না’ নিয়েই ব্যস্ত সময় পার করবো।

তবে একটা ব্যাপার লক্ষ্য করছি যে,আমার অনুপস্থিতিতেও এই সাইটের ভিজিটর তেমন কমে নাই, আপনাদের ভালবাসা দেখে আমি অভিভূত!

অন্যদিকে আপনারা যারা আমাকে মোবাইলে, ফেসবুকে, মেইলে বা মেসেজে আমার এই সাময়িক হারিয়ে যাওয়া নিয়ে বা আমাকে খুঁজে বের করতে চেয়েছেন, আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ, আপনাদের জানাই অন্তরের ভালবাসা। আশা করি জবাব না দেয়ার জন্য আপনারা মনে কিছু করবেন না, সময়ের কাছে মানুষ অনেক সময়েই অসহায় হয়ে পড়ে বলেই এমন হয়ে থাকে!

আশা করি সবাই ভাল থাকবেন। প্রায় সাড়ে নয়শত গল্প ও রান্না’য় বা রেসিপিতে যদি আপনার মনে সামান্য দাগ কাটতে পারি, সেটাই এই দুনিয়াতে আমার বেঁচে থাকার অনন্দ! লাভিউ অল আংকেল, আন্টি, ব্রাদার, সিষ্টার অ্যান্ড ফেন্ডস!


সেদিন বেঁচে থাকবো না, সেইদিনেও এমনি আপনাদের ভালবাসা চাই! ভালবাসা ও শুভেচ্ছা নিন সবাই।

5 responses to “সামান্য জরুরী কথামালা কিংবা ভালবাসা!

  1. আপনিও সবসময় ভালো থাকুন, শুভকামনা 🙂

    Liked by 1 person

  2. vhaia.amio kno notun post ache kina dekhi,,,always…vhalo thakben.

    Liked by 1 person

  3. আলু বোখরা নিয়ে একটা পোষ্ট দিলে ভাল হত

    Liked by 1 person

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]