গ্যালারি

আড্ডাঃ বিবাহ বার্ষিকীর খাবার দাবার ও সামান্য ঘুরাঘুরি!


কিছু পোষ্ট লিখে/সাজিয়েও পাঠিকা/পাঠকের সামনে নিয়ে আসতে ইচ্ছা হয় না! মনে হয় পোষ্ট পড়ে পাঠিকা/পাঠক আমাকে ভুল বুঝতে পারেন! তেমনি একটা পোষ্ট ছিল এটা! অনেক কিছু লিখেও এডিট করে ছোট করে দিলাম! হা হা হা! চলুন আপাতত ছবি দেখি মাত্র! কথা গুলো না হয় আগামীতে কোথায়ও তুলে দিব!

[গত মাসের ১১ তারিখে আমাদের বিবাহ বার্ষিকী ছিল এবং এই ছবি গুলো সেই দিনেরই! সন্ধ্যার পর আমরা বেইলী রোড়ে ঘুরে বেড়িয়ে ছিলাম! খাবার দাবার এবং সাথে ছিল, সামান্য উপহার কেনাকাটা!]


ছবি ১, গ্রীন আপেল এন্ড মিন্ট লেমোনেড।


ছবি ২, গোল্ডেন সার্প্রাইজ মিট লাভার্স পিজ্জা।


ছবি ৩


ছবি ৪, ব্লাক কফি!


ছবি ৫, আমার মনে হয়, বিধাতা স্বামী স্ত্রী জুড়ি মিলাতে কখনো চিন্তা করেন না, কম্পিউটার সার্ভারে আটো সিষ্টেমে এই জুটি ফিট হয়ে যায়! যখন স্বামীর গরম লাগে, স্ত্রীর তখন ঠান্ডা! একজন ফ্যান/এসি চালালে অন্যজন তা বন্ধ করে দেন! একজন রাতের আকাশের চাঁদ দেখে আবেগে আপ্লুত হয়ে পড়লে, অন্যজন টিপানি কাটেন! একজন একটা কথা বললে অন্যজনের বিপরীতের ব্যাখ্যা দেয়াই লাগে! একজন দুধ চা পছন্দ করলে অন্যজন রং চা! একজন ঝর্নায় গোসল পছন্দ করলে অন্যজন মগ কেটে মাথায় পানি ঢালেন! একজন শুটকী পছন্দ করলে অন্যজন নাকের কাছেও ভাবতে পারেন না! মোটাকথা, পুরা বিপরীত না হলে কিসের স্বামী স্ত্রী! (ইয়ালী, বাজাও তালি!)


ছবি ৬, ইবোনী এন্ড আইভোরী!


ছবি ৭, দুষ্ট গুলো বড় হয়ে যাচ্ছে!


ছবি ৮, সরকার বাহাদুর কি আমাদের এই ট্যাক্স পে সঠিক ভাবে পেয়ে থাকে? আমার তো মনে হয় না! আমাদের সরকার যদি এই ট্যাক্স কালেকশন টুকূ শিখত, তা হলেও স্বাধীনতার এত বছর পরে আমাদের দেশে ক্ষুধা দারিদ্রতা থাকত না বলে আমার বিশ্বাস হয়!

খাবার দাবারের আগের ছোট দুটো ছবি নিন্মে পেশ করা হল, আশা করি ছবি গুলো দেখে নিজেরাই বুঝে যাবেন! হা হা হা, যত বিবাহ বার্ষিকীর দিন/বছর বাড়বে, উপহারের বোঝাও তত বেশি হবে, নাইলে ইজ্জত পাঞ্চার হয়ে পড়ার সম্ভবনা একশত ভাগ!

ছবি ৯, কোন এক দোকানে!


ছবি ১০,  উপহার!

আপনাদের সময় কাটুক আনন্দে! আপনারাও আনন্দ করুন, দেশের সব মানুষের মনেই সুখের রাজ্য গড়ে উঠুক! সবাইকে শুভেচ্ছা।

8 responses to “আড্ডাঃ বিবাহ বার্ষিকীর খাবার দাবার ও সামান্য ঘুরাঘুরি!

  1. কে বলে সহজ কথা যায়না বলা সহজে??.১০০% টক,ঝাল,মিষ্টি সত্য বলেছেন ভাইয়া।বিলম্বিত শুভেচ্ছা,অনেক ভালো থাকুন সবাই 😀

    Liked by 1 person

  2. আপনাদের বিবাহিত জীবন আরও সুন্দর ও আনন্দময় হোক
    —— Arif, Fukuoka, JAPAN

    Liked by 1 person

  3. বাহ! বাহ! ভালোই তো কাটালেন দিনটি। আংটি কি হীরের?
    দোয়া করি এভাবেই আজীবন এক সাথে, সুখী থাকুন।

    Liked by 1 person

  4. Late marriage 💑 anniversary vaiya & Vabi.be happy always.

    Liked by 1 person

[প্রিয় খাদ্যরসিক পাঠক/পাঠিকা, পোষ্ট দেখে যাবার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা। নিম্মে আপনি আপনার মন্তব্য/বক্তব্য কিংবা পরামর্শ দিয়ে যেতে পারেন। আপনার একটি একটি মন্তব্য আমাদের অনুপ্রাণিত করে কয়েক কোটি বার। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা থাকল। অনলাইনে ফিরলেই আপনার উত্তর দেয়া হবে।]