প্রশ্নউত্তর


১। আপনি কি এই সাইট চালিয়ে টাকা উপার্জন করেন?
উত্তরঃ না, আজ পর্যন্ত অনলাইন থেকে একটা কানা কড়িও উপার্জন করি নাই বা সেই চেষ্টাও করি নাই। সাধারন মানুষের উপকার হবে ভেবে নানান সাইটে রেসিপি লিখতে যেয়ে নানান বাধার সম্মুখীন হয়ে এই সাইট শুরু করি এবং চলিয়েই যাচ্ছি, চালানোর ইচ্ছা আছে যতদিন বাঁচি।

২। এই সাইট চালানোর মুল উদ্দেশ্য কি?
উত্তরঃ মানুষের ভালবাসা আদায়ের চেষ্টা মাত্র!

৩। আপনি কি নিজে সব রান্না করেন?
উত্তরঃ আমার চেষ্টা থাকে সব সময়ে, অনেক সময় অন্যের রান্নাও রেসিপি আকারে দিয়ে থাকি। তবে প্রায় রান্নায় (কিছু ছাড়া) আমার স্ত্রী আমাকে হেল্প করেন বা তার নিজের রান্নাও আমি আমার বলে চালিয়ে দিয়ে থাকি, তিনি এতে এখনো কিছু মনে করেন না! রেসিপি শেষে উনার নাম দেয়া থাকে, কৃতজ্ঞতায়! (এই বিষয়ে আর তেমন কথা না বলাই ভাল)

৪। রান্না খোঁজার উপায় কি?
উত্তরঃ খুব সহজ, রান্নার নাম বাংলায় কিংবা ইংরেজীতে লিখে সার্চ করুন। সার্চ ট্যাব হাতের ডানেই আছে!

৫। আপনার সাথে যোগাযোগের উপায় কি?
উত্তরঃ মোবাইলঃ 01911380728 বা ইমেইলঃ udraji@gmail.com ভাল হয় আপনার কিছু জানার থাকলে মেইল করা, সময় পেলেই জবাব দিয়ে দিবো। তবে আগেই ক্ষমা ছেয়ে নিচ্ছি, আমি যে পেশায় আছি, তা একটু জটিল এবং ব্যস্ততা বেশি, কাজেই জবাব পেতে দেরী হলে মাইন্ড করবেন না।

৬। আপনার পেশা কি?
উত্তরঃ আমি নানান পেশায় দেশ বিদেশে কাজ করেছি। বর্তমান পেশা চাচার ম্যানপাওয়ার রিক্রুটিং এজেন্ট অফিস ও ট্র্যাভেল এজেন্সি চালানো!

৭। আপনি তো রেস্তোরা ব্যবসাটা ভালো করতে পারতেন! এভাবে ভেবে দেখেছেন কখনো?
উত্তরঃ মাঝে মাঝে যে ইচ্ছা হয় না তা নয়! কিন্তু আবার নিজকে সামলে নেই, একটা ভাল মানের রেস্তোরাঁ খুলতে যে টাকার দরকার তা আমার নেই! তবে সামনে ইচ্ছা আছে, যদি নসিবে থাকে!

(আপনাদের আরো কোন প্রশ্ন থাকে তা হলে জানাতে পারেন)

চলবে…।।